The Flash মুভিতে কি হতে পারে?

I got a interesting theory other day, that "The Flash" movie won't be about Flashpoint!

কিভাবে তা সম্ভব?
এখন পর্যন্ত জানা গেছে যে, The Flash এর মাধ্যমে Multiverse explore করা হবে। যার শুরু ইতিমধ্যেই KeatonBat কে The Flash মুভিতে অন্তর্ভূক্ত করার মাধ্যমে শুরু হয়ে গেছে।

এ থেকেই বুঝা যাচ্ছে যে, Time Travel হবেনা; হবে Multiverse Travel. এমন হতে পারে যে, Flash দৌড়াতে গিয়ে Earth-1 (Snyderverse) থেকে আরেক আর্থে চলে যাবে ঠিক যেমনটা "Justice League World War II" এনিমেটেড মুভি টি তে দেখেছিলাম.

How I can be so sure?

1. Multiple Earth এর কথা অফিশিয়ালি শিউর সম্পূর্ন সুতরাং Multiversal Travel যে হবে সেটা ধরে নেওয়াই যায়।
2. Why not time travel? Flashpoint এর স্টোরী অনুযায়ী টাইম ট্রাভেল করলে শুধুমাত্র Snyderverse এর ভেতর ই টাইম ট্রাভেল করতো, এর ফলে Snyderverse এর রিয়েলিটি এর পরিবর্তন আসতো। কিন্তু এতে Multiverse এক্সপ্লোর এর সম্ভাবনা তেমন দেখিনা। (তবে ফ্ল্যাশপয়েন্ট স্টোরী থেকে অনেক ইন্সপায়ার্ড কিছু থাকবে আশা করা যাচ্ছে)

এর মাধ্যমে WB সাপ ও মারবে আবার লাঠিও ভাংবেনা। কারন এর মাধ্যমে একই সাথে মাল্টিপল আর্থ এক্সিস্ট করবে এবং এই মাল্টিভার্স এর মাধ্যমে তারা Snyderverse এর বদলে অন্যান্য আর্থ এর উপর ফোকাস করবে আবার Snyderverse মুছেও ফেলছে না। তারা যদি চায় খুব সহজেই Snyderverse কন্টিনিউ করতে পারবে আবার খুব সহজেই তা ইগ্নোর করে অন্যান্য আর্থ নিয়ে এগিয়ে যেতে পারবে। তারা নিজেদের ইচ্ছেমতন ইউনিভার্স যেদিকে চায় সেদিকেই নিয়ে যেতে পারবে। যদি নিউ ইউনিভার্সে লাভ না হয় তবে আবার স্নাইডারভার্স এও তারা মুভ করতে পারবে খুব সহজেই। তবে একটা কথা শিউর, এখন শুধু ক্যারেক্টারওয়াইজ মুভি বেশী আসবে। টিম-আপ মুভি বা বিগ ইভেন্ট হওয়ার সম্ভাবনা খুব কম। মাল্টিভার্স এর মাধ্যমে একেক আর্থে একেক সুপারহিরোর সোলো কন্টেন্ট আসবে।



Rate This Article

Thanks for reading: The Flash মুভিতে কি হতে পারে?, Stay tune to get More latest Update.

About the Author

আমি একজন মুভি ও সিরিজ লাভার। সুপারহিরো জেনরে আমি মার্ভেল ও ডিসি সকলের তৈরী সিনেমাই পছন্দ করি দেখতে। আমার ব্লগ সাইটঃ www.Tvhex.Com চাইলে আমাকে ফেসবুক ও টুইটারে ফলো করতে পারেন। facebooktwitter

Post a Comment

আপনাদের কোন কিছু জানার থাকলে আমাদের কে কমেন্ট করে জানাতে পারেন ।

ধন্যবাদ সবাইকে।

if you have something to say, “Please Comment your Opinion”
Thank You.
Cookie Consent
We serve cookies on this site to analyze traffic, remember your preferences, and optimize your experience.
Oops!
It seems there is something wrong with your internet connection. Please connect to the internet and start browsing again.
AdBlock Detected!
We have detected that you are using adblocking plugin in your browser.
The revenue we earn by the advertisements is used to manage this website, we request you to whitelist our website in your adblocking plugin.
Site is Blocked
Sorry! This site is not available in your country.