Ironheart Origin In Bangla

“I know that look. I had it a lot when I was your age... There's no stopping you. I want you to run because you don't have your armor. But you won't... 'cause you're a hero.”

Spider-Man to IronHeart

Riri Williams একজন ১৫ বছর বয়সী ইঞ্জিনিয়ারিংয়ের ছাত্রী। সে আমেরিকার শিকাগো তে বেড়ে ওঠে। সে একজন Super-Genius, এবং সে স্কলারশিপে Massachusetts Institute of Technology (MIT) পড়াশোনা করেন। প্রথমে চ্যালেঞ্জ হিসেবে নিলেও পরবর্তীতে Iron Man এর মতন একটি অনুরূপ আর্মর তৈরী করা তার একটি সিক্রেট প্রজেক্ট হয়ে উঠে। পুরনো Iron man Armor Marc-41 ও ক্যাম্পাস থেকে চুরি করা উপাদান ব্যবহার করে নতুন একটি স্যুট ডিজাইন করে। ক্যাম্পাসের কর্তৃপক্ষ তা জানতে পারলে তার দরজায় এসে কড়া নাড়ে,তখন সে স্যুট পড়ে পালিয়ে যায়।

Riri তখন এ পরিস্থিতি থেকে বাঁচতে এবং তার স্যুটের ক্ষমতা জানার জন্য দেশের বাইরে মেক্সিকো তে চলে আসে। তখন সে New Mexico State Penitentiary থেকে পলায়নরত দু'জন বন্দিকে বাধা দেয়। ঐ দুই বন্দীর ট্রাক থামাতে গিয়ে তার আর্মরটি ক্ষতিগ্রস্থ হয়। হতাশ হয়ে সে বাড়িতে ফিরে আসে, পরে সে আবার তার স্যুটকে উন্নত করার কাজে লেগে পড়ে। Tony Stark, Riri এর এই কৃতিত্ব শুনে তার সাথে দেখা করতে যায় এবং তাকে সমর্থন ও উৎসাহ দেয়।

পরবর্তীতে Riri , Iron Man কে Civil War II তে সহায়তা করে। Civil War II এর শেষের দিকে Captain Marvel এর সাথে লড়াই এর পর Tony Stark কোমায় চলে যায়। এরপর Tony Stark এর A.I. (Tony নিজেই যখন A.I. হয়ে যায়) এর সহায়তায় Riri তার আর্মর আরো উন্নত ও নতুন করে গড়ে তোলে এবং Ironheart ম্যান্টলটি গ্রহন করে। যার ফলে সে দ্রুতই Iron Man এর সকল বন্ধু ও শত্রুদের নজর কাড়ে।

Abilities:

Power Grid
Intelligence 6
Strength* 2 6
Speed* 2 5
Durability* 2 6
Energy Projection* 1 6
Fighting Skills 2
* Armored

  • Super-Genius Intelligence
  • Skilled Inventor and Engineer

Team Affiliations:

  • Champions
  • Red Room
  • Underground

Trivia:

  • অভিনেত্রী Skai Jackson এর উপর ভিত্তি করে Riri Williams কে তৈরী করা হয়েছিলো।
  • সে "Forum" এর সদস্য যা একটি Super Hero দের অনলাইন সোশাল নেটওয়ার্কিং সাইট।
  • Dominique Thorne আপকামিং Ironheart সিরিজে নামভূমিকায় অভিনয় করবেন।



Rate This Article

Thanks for reading: Ironheart Origin In Bangla, Stay tune to get More latest Update.

About the Author

আমি একজন মুভি ও সিরিজ লাভার। সুপারহিরো জেনরে আমি মার্ভেল ও ডিসি সকলের তৈরী সিনেমাই পছন্দ করি দেখতে। আমার ব্লগ সাইটঃ www.Tvhex.Com চাইলে আমাকে ফেসবুক ও টুইটারে ফলো করতে পারেন। facebooktwitter

Post a Comment

আপনাদের কোন কিছু জানার থাকলে আমাদের কে কমেন্ট করে জানাতে পারেন ।

ধন্যবাদ সবাইকে।

if you have something to say, “Please Comment your Opinion”
Thank You.
Cookie Consent
We serve cookies on this site to analyze traffic, remember your preferences, and optimize your experience.
Oops!
It seems there is something wrong with your internet connection. Please connect to the internet and start browsing again.
AdBlock Detected!
We have detected that you are using adblocking plugin in your browser.
The revenue we earn by the advertisements is used to manage this website, we request you to whitelist our website in your adblocking plugin.
Site is Blocked
Sorry! This site is not available in your country.