Plastic Man origin in Bangla

"Plastic Man survived for 3000 years as little more than crumbs scattered around the Atlantic. If that doesn't give you an idea of the level of power he hides behind that doofy smile of his, then you're brain dead."

Batman

Patrick "Eel" O'Brian একজন নগন্য পেশাদার অপরাধী ছিলেন যে Eel O'Brian নামে পরিচিত ছিল এবং একটি অপরাধী দলের সাথে যুক্ত ছিলো। তারা Cole Chemical এ যায় ডাকাতি করতে যেখানে হটাৎ এক নিরাপত্তারক্ষী এসে গুলি করে যা তার হাতে লাগে। তার দলের সবাই তাকে ফেলে রেখেই পালিয়ে যায়। সেও পালিয়ে বাইরে আসতে পারে ঠিক ই তবে এক অজানা রাসায়নিক এর ড্রামে পড়ে যায়। জ্ঞান ফিরে আসার পর সে নিজেকে ময়লার বক্সে আবিষ্কার করে এবং তা থেকে বেরিয়ে আসার পর দেখতে পারে তার শরীর একদম নমনীয় হয়ে গেছে রাবার এর মতন এবং তার শরীরের উপর তার নিয়ন্ত্রন নেই। সে তার এই রূপ নিয়েই তার দলের সাথে দেখা করতে যায় যেখানে গিয়ে সে দেখতে পারে তার দলের লোকেরা ব্যাংক চুরির প্ল্যান করছে। তার দলের লোকেরা ভেবেছিল সে মারা গেছে তাই তারা তাকে দেখে ভয় পেয়ে যায় আরো ভয় পায় তার নতুন রূপ দেখে। তারা Eel এর উপর গুলি করে বসে আবার পথিমধ্যে পুলিশের নজরে পড়ায় পুলিশ ও তার উপর হামলা করে। সে টয়লেট এর সুয়েজ লাইন দিয়ে সেখান পালিয়ে আসে।

হতাশাগ্রস্ত হয়ে সে একটি সেতুতে যায় আত্মহত্যা করতে যেখানে তার সাথে Woozy Winks এর পরিচয় হয়। Woozy তাকে আত্মহত্যা করতে বাধা দেয়। Woozy একজন মানসিক রোগী যে কিনা Arkham Asylum এ বন্দী ছিলো। ফান্ডিং এর অভাবের কারনে Arkham থেকে তাকে বের করে দেওয়া হয় কিন্তু সে তার পুরনো কক্ষ ফিরে পেতে চায়। তারা নিজেদের ভাগ্য পরিবর্তন করতে ও দ্রুত ধনী হওয়ার জন্য Eel এর পাওয়া নতুন পাওয়ার গুলো কাজে লাগানোর সিদ্ধান্ত নেয়। তখন একটি কয়েন ফ্লিপ করে নির্ধারন করে তারা টাকা ও খ্যাতি উপার্জন করবে অপরাধের বিরুদ্ধে লড়ে। Eel এর অপরাধী ব্যাকগ্রাউন্ড লুকানোর জন্য তারা একটি কস্টিউম বানায় ঐ একই Chemical এ কাপর চুবিয়ে যা Eel কে ক্ষমতা দান করেছিলো।

এরপর তারা সেই ব্যাংকে যায় যেখানে তারই দল চুরির জন্য এসেছে। Eel এবং Woozy মিলে তাদের এই ডাকাতির চেষ্টা কে ব্যার্থ করে দেয় এবং তাদের পুলিশের হাতে ধরিয়ে দেয়। তারপর মিডিয়ার সামনে সে নিজেকে "Elastic Man" হিসেবে নিজের পরিচয় দান করলেও সাংবাদিক তা ভূল শুনে "Plastic Man" বলে ফেলে যার ফলে পরবর্তীতে তার নাম হয়ে যায় Plastic Man. পরবর্তীতে তারা দুজন মিলে একটি Detective Agency খুলে আরো অনেক এডভেঞ্চার এ নেমে পড়ে।

Powers & Abilities:

  • Elasticity/Plasticity
  • Size Alteration 
  • Shape-Shifting
  • Regeneration
  • Immortality
  • Skilled Thief
  • Master Detective

Weakness:

  • Vulnerability to Heat
  • Vulnerability to Chemical solvents (Acetone)
Trivia:
  • Ultrasonic Sound এ তার শরীরে ঢেউ খেলে উঠে।
  • তার সকল অঙ্গ প্রত্যঙ্গ রাবারের হওয়ায় সে সেগুলো তার শরীরের এক জায়গা হতে আরেক জায়গায় নিয়ে যেতে পারে। নিজেকে সকল প্রকার ক্ষতি হতে রক্ষা করতে সে তার মস্তিষ্ক কে মাথায় রাখেনা।
  • Plastic Man এর ট্রেডমার্ক চশমা টি ছাড়া তাকে প্রায় কখনই দেখা যায়নি।






Rate This Article

Thanks for reading: Plastic Man origin in Bangla, Stay tune to get More latest Update.

About the Author

আমি একজন মুভি ও সিরিজ লাভার। সুপারহিরো জেনরে আমি মার্ভেল ও ডিসি সকলের তৈরী সিনেমাই পছন্দ করি দেখতে। আমার ব্লগ সাইটঃ www.Tvhex.Com চাইলে আমাকে ফেসবুক ও টুইটারে ফলো করতে পারেন। facebooktwitter

Post a Comment

আপনাদের কোন কিছু জানার থাকলে আমাদের কে কমেন্ট করে জানাতে পারেন ।

ধন্যবাদ সবাইকে।

if you have something to say, “Please Comment your Opinion”
Thank You.
Cookie Consent
We serve cookies on this site to analyze traffic, remember your preferences, and optimize your experience.
Oops!
It seems there is something wrong with your internet connection. Please connect to the internet and start browsing again.
AdBlock Detected!
We have detected that you are using adblocking plugin in your browser.
The revenue we earn by the advertisements is used to manage this website, we request you to whitelist our website in your adblocking plugin.
Site is Blocked
Sorry! This site is not available in your country.